শেখ হাসিনা সরকার দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেনঃ এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন-, রাসুল (সঃ) এর উপদেশ নবীর শিক্ষা করনা ভিক্ষা মেহনত কর সবে। তাই ভিক্ষা বৃত্তি বন্ধ করে সকলেই কর্মঠ হতে হবে। শেখ হাসিনা সরকার  দরিদ্র ও দুস্থ  মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার শীঘ্রই দেশ থেকে দারিদ্রতা দূর করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন। এজন্য দরিদ্র মানুষের জন্য গৃহীত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় থাকা প্রকল্পসমূহে বরাদ্দ বৃদ্ধি করা হয়েছে। আজ সোমবার হাজারীগঞ্জ ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষানা অনুষ্ঠানে চেয়ারমান বাজার মাধ্যমিক বিদ্যালয় মিলনায়নে এক সুধী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীনের সভাপতিত্বে আয়োজিত সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ঘোষাণা দেশকে ভিক্ষুক মুক্ত করতে হবে। তাই চরফ্যাসন উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে হাজারীগঞ্জ ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করায় আমি উপজেলা প্রশাসনকে অভিনন্দন জানাচ্ছি। সরকার দেশকে একটি সমৃদ্ধশালী দেশে রূপান্তর করার পরিকল্পনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী এগিয়ে চলছেন। দেশে শুদ্ধি অভিযান চলছে। এতে নেতাকর্মী ও আমলারা সতর্ক হবে। অপরাধ ও দূর্নীতি করতে ভয় পাবে। দেশ দূর্নীতি মুক্ত হবে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাসন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইউসুফ হোসেন, স্থানীয় হাজারীগঞ্জ ইউপির চেয়ারম্যান সেলিম হাওলাদার প্রমুখ। পরে  ভিক্ষুক মুক্ত এলাকা হাজারীগঞ্জে উপজেলা প্রশাসন গরীব অসহায় সাধারণ ভিক্ষুদের মধ্যে ৯টি গরু, ২টি সিলাই মিশিন, ৮০টি হাস-মুরগী বিতরণ করেন। 

এদিকে দুপুরে উপজেলা পরিষদের উদ্যোগে মাসিক উন্নয়নমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময় উপদেষ্টা হিসাবে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। 

চরফ্যাসনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামী শ্বশুর পলাতক
বিদ্রোহী প্রার্থীসহ ৪ ইউপি চেয়ারম্যানকে আওয়ামীলীগ থেকে নিষিদ্ধের প্রস্তাব
চরফ্যাসনে দুই মাদক বিক্রেতা গ্রেফতার
চরফ্যাসনে পরিবার উন্নয়ন সংস্থার উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার-১
স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা
চরফ্যাসনে জনদুর্ভোগের নাম বিদ্যুৎ,ভোগান্তিতে ৯০ হাজার গ্রাহক
চরফ্যাসনে পরকীয়া প্রেমিককে গণধোলাই শেষে পুলিশে দিলেন এলাকাবাসী
মুলাদীতে যাত্রীবাহী বাস উল্টে আহত-৭
চরফ্যাসনে দূর্বৃত্তদের হামলায় একই পরিবারে আহত -২