চরফ্যাসনের মিনাবাজার থেকে গাঁজাসহ অটো বোরাক চালক গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত অটোচালক বাবুল


চরফ্যাসনের শশীভূষণ থানার  এওয়াজপুর ইউনিয়নের মিনাবাজার ব্রিজের ওপর থেকে গাঁজাসহ বাবুল(২৫) নামের এক অটো বোরাক চালক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সন্ধ্যায় মিনাবাজারের ফাষ্টফুড দোকানদার  মাদক ব্যবসায়ী রাকিবের কাছ থেকে ৫ গ্রাম গাঁজা কিনে যাওয়ার সময় স্থানীয় ওই বাজারের ব্যবসায়ীরা যুবককে আটক করে পুলিশকে খবর দেয় । শশীভূষণ থানা পুলিশ ওই আটোচালক যুবকের দেহ তল্লাশী করে তার পকেট থেকে ৫ গ্রাম গাঁজা উদ্ধার করে যুবককে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত যুববক আমিনাবাদ ইউনিয়নে ৬ নং ওয়ার্ডের আবু সিদ্দিকের ছেলে।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত  ওই অটোচালক যুবক বাবুল প্রায় সময়ই মাদক জাতীয় দ্রব্য বহন ও সরবরাহ করতো। এমন খবর থানা পুলিশের কাছে থাকলেও প্রমানের অভাবে তাকে গ্রেপ্তার করা যায়নি। রোববার বিকালে মিনাবাজার থেকে গাঁজা কিনে যাওয়ার সময় স্থানীয় ব্যবসায়ীরা ও এলাকার মানুষ বিষয়টি আচ করতে পেরে তাকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ ওই যুবকের দেহ তল্লাশী করে ৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। এবং আটককৃত ওই অটোচালক যুবক বাবুল মিনাবাজারের ফাষ্টফুড দোকানদার রাকিবের কাছ থেকে প্রায় সময় মাদক কিনে নিতেন এমন স্বীকারোক্তি দেন।
বাজারের ব্যবসায়ীরা জানান, ফাষ্টফুড দোকানদার এওয়াজপুর ৪ নং ওয়ার্ডের হাশেম সৈয়ালের ছেলে রাকিব একই গ্রামের মোটরসাইকেল চালক কবির মোল্লা তারা দুজনই মাদক ব্যবসায়ী। ওই দোকানে বসেই প্রকাশ্য তারা  মাদক বেঁচা কেনা করেন। এবং ক্রেতাদের ফোন কলে মোটরসাইকেল দিয়ে মাদক সরবরাহ করতেন তারা। দিনে রাতে ওই দোকানে অপরিচিত লোক জনের আনাগোনা ছিলো। তারা প্রভাবশালী হওয়ায় বাজারের কোন দোকানদারই প্রতিবাদ করতে সাহস করতেন না।কেউ প্রতিবাদ করলে তাকেই মাদক দিয়ে ফাঁসানোর হুমকি দিতেন রাকিব ও কবির মোল্লা। মাদকদিয়ে ফাঁসানোর ভয়ে চুপ থাকতেন বাজারের ব্যবসায়ীরা।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত ওই যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে।         

বরিশাল-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী আতিক
পিঠা বিক্রির জমানো টাকায় স্ত্রীকে নিয়ে হজে যাচ্ছেন মোহর আলী
চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা,হামালায় নারীসহ আহত-৪
৪৮ ঘন্টা পরে প্রার্থীতা ফিরে পেয়েছেন আওয়ামীলীগ প্রার্থী রেজবী
চরফ্যাসনে টর্নেডোর তান্ডবে শতাধিক ঘর বিধ্বস্ত ,আহত ১৫
চরফ্যাসনে ধর্ষণ মামলা করে বিপাকে জেলে পরিবার
ভোলার চরফ্যাসনে চার পা নিয়ে ফুটলো মুরগীর বাচ্চা !
চরফ্যাসনে ২০টি ঘর ভেঙ্গে খাল উদ্ধার
ভোলার মনপুরায় প্রতিপক্ষের হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধুর গর্ভের সন্তান নষ্টের অভিযোগ
চরফ্যাসনে দীর্ঘ দিনের বসত বাড়ি হারালেন একটি পরিবার