চরফ্যাসনের নুরাবাদে  স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের  অভিযোগে  মামলা

চরফ্যাসনে নুরাবাদ  ইউপি নির্বাচনে দুই গ্রুপের  সংঘর্ষে স¦তন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের  ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে স্বতন্ত্রপ্রার্থী আনোয়ারের শ্বশুর শাহআলম  বাদি হয়ে ৫৭ জনকে আসামী করে দুলারহাট থানায়  মামলটি দায়ের করেন । তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় এ হামলা ও সংঘর্ষ  এবং ভাংচুরের  ঘটনা ঘটে। 

জানাযায়, শুক্রবার সকালে নুরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে  নির্বাচনী গণসংযোগ চলাকালে নৌকা মার্কার প্রার্থী মোস্তাফিজুর রহমান এবং তার ভাই আবুল বাসারের নেতৃত্বে কর্মী সমর্থকরা স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেনের কর্মী সমর্থকদের উপর অতর্কিত হামলা চালিয়ে তার নির্বাচনী অফিস ভাংচুর করে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের  সমর্থকদের হামলায়  স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেনের ৩০  সমর্থক আহত হয়। এবং তার নির্বচনী অফিস কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটে। এঘটনায় আহতদের মধ্যে ১৫ জনকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি এবং ২ জনকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। কর্মী সমর্থকদের উপর হামলা ও নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় তার শ্বশুর শাহ আলম বাদী হয়ে ৫৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। 

দুলারহাট থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, স্বতন্ত্রপ্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলা  ও নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। 

বরিশাল-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী আতিক
চরফ্যাসনে প্রবাসীর স্ত্রীকে মারধর
চরফ্যাসনের নুরাবাদ ৮নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারের উঠান বৈঠক
মুসলিম মা ও বোনেদের প্রকাশ্য রাস্তায় গণধর্ষণ করা উচিত বললেন বিজেপি নেত্রী
চরফ্যাসনে মা ইলিশ শিকারের দায়ে ৫ জেলের কারাদন্ড
চরফ্যাসনে দূর্বৃত্তদের হামলায় একই পরিবারে আহত -২
চরফ্যাসনে ৪০ পিস ইয়াবাসহ পুলিশের জালে যুবক
ভোলায় নিহত যুবলীগ নেতা টিটু হত‌্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ও বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন
চরফ্যাসনে কাল থেকে তিনদিন ব্যাপী স্বরসতী পূজা উদযাপন
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে জেলে নিখোঁজ, উদ্ধারের চেষ্টা অব্যহত