চরফ্যাসনে  করোনা সন্দেহে আরও ১০জনের নমুনা সংগ্রহ
করোনা সন্দহে ১০ জনের নমুনা সংগ্রহ





ঢাকার মিরপুর ও নারায়ণগঞ্জ থেকে চরফ্যাসনে এসে আতœগোপানে থাকা ১০ ব্যাক্তির  করোনা আক্রন্ত সন্দেহে নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য রোগতত্ত¡ ও গবেষণা প্রতিষ্টান  (আইইডিসিআর) পাঠিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ শনিবার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নীলকমল ও নুরাবাদ ইউনিয়নের লকডাউন করা বাড়ির ব্যাক্তিদের করোনার সংক্রমণ থাকাতে পারে এমন সন্দহে পরিবারের সদস্যদের মধ্যে থেকে ১০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে বলে উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকার্তা ডাঃ শোভন বসাক এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাযায়,ঢাকার মিরপুর ও নারায়ণগঞ্জ থেকে এসে চরফ্যাসন উপজেলার বিভিন্ন এলাকায় করোনার উপসর্গ নিয়ে এসব ব্যাক্তিরা  অবস্থান করছিলেন। এদের মধ্যে  করোনার ভাইসারের সংক্রমণ থাকতে পারে  এমন সন্দেহে ১০জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠনো হয়েছে। এদেরকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
সম্প্রতি সময়ে আরও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক শিশুসহ ৮ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।  এদের মধ্যে ৪ জনের নমুনা পরিক্ষার  রির্পোট নেগেটিত আসছে । তারা ৪জন করোনা আক্রান্ত নন বলে প্রমানিত হয়েছে। বাকী ৪ জনের রির্পোট এখনও পাওয়া যায়নি। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকার্তা ডাঃ শোভন বসাক জানান, নারায়গঞ্জ ও মিরপুর থেকে আসা এসব  ব্যাক্তিদের মধ্যে  করোনা সংক্রমণ থাকাতে পরে এমন সন্দেহে ১০ জনের নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। তারা করোনা আক্রান্ত কিনা রিপোর্ট পেলে জানাযাবে।  এদেরকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

জাজিরার রূপবাবুর হাট নদীর ওপর মন্টু বাবুর বাঁশের সেতুর উদ্বোধন
বাবুগঞ্জে ধানের শীষের গণসংযোগে জনতার ঢল
চরফ্যাসনে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু
দুরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত শিক্ষকে বাঁচাতে এগিয়ে আসুন
চরফ্যাসনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা২০২০ অনুষ্ঠিত
চরফ্যাসনের শশীভূষণ রাতের আধাঁরে যুবককে তুলে নিয়ে মারধর
চরফ্যাসনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
আমতলীতে অন্যের জমি জোরপূর্বক চাষাবাদ করে ভুঁড়িভোজ!
সেবার মাধ্যমে মানুষের আস্থা ফিরালেন সুজিত হাওলাদার
চরাঞ্চলের মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার---- এমপি জ্যাকব