চরফ্যাসনে জমিয়াতুল মোদাররেছীনের  পূর্নাঙ্গ কমিটি গঠন
সভাপতি / সম্পাদক


অধ্যক্ষ মুহাম্মদ মুঈনুদ্দিনকে সভাপতি ও সহকারী অধ্যপক কামরুজ্জামানকে সাধারন সম্পাদক করে জমিয়াতুল মোদারেছীন চরফ্যাসন উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ভোলা জেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল খালেক ও সাধারন সম্পাদক মোবাশে^রুল হক নাঈমের স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।
কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন,হাজারীগঞ্জ হামিদিয়া ফজিলি মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ মুঈনুদ্দিনকে সভাপতি ও চরমাদ্রাজ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. নিজাম উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি,চরফ্যাসন কারামাতিয়া কামিল মাদ্রাসা উপাধ্যক্ষ মো. নুরুজ্জামানকে সহ-সভাপতি, মিয়াজানপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উপাধক্ষ্য শরিফ মোঃ মনিরুল ইসলামকে সহ-সভাপতি, দক্ষিণ ওসমানগঞ্জ মুজাফ্ফরিয়া দাখিল মাদ্রার সুপার মো. মিনহাজুল ইসলামকে যুগ্ম সাধারন  সম্পাদক, কালিয়াকান্দি কাদেরিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ ফরিদ উদ্দিনকে সহ সম্পাদক, আসলাপুর মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. হেলাল উদ্দিনকে সহ সম্পাদক, দক্ষিণ ফ্যাসন সামসুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. ফারুক হোসেন মিলনকে সাংগঠনিক সম্পাদক, আলহাজ¦ ওহেদ আলী মালতিয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ আবু বক্কর সিদ্দিককে শিক্ষক ও কর্মচারী বিষয়ক সম্পাদক,মিয়াজানপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. মিজানুর রহমানকে প্রচার সম্পাদক, দক্ষিণ ফ্যাসন সামসুল উলুম দাখিল মাদ্রাসা সহকারী শিক্ষক মোঃ শাহাবুদ্দিন সিকদারকে সহ প্রচার সম্পাদক,কাশেমগঞ্জ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. শিহাব উদ্দিনকে দপ্তর সম্পাদক,পশ্চিম জিন্নগড় নুরিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো.শামসুদ্দিন শাহজাহানকে কোষাধক্ষ্য, চর আইচা হোসাইনিয়া দাখিল মাদ্রার সুপার মো. ফরহাদ হোসেনকে ক্রীড়া বিষয়ক সম্পাদক, দক্ষিণ মাদ্রাজ এ রব হামিদিয়া মহিলা দাখিল মাদ্রাসার সহ সুপার মো. রফিকুল ইসলাম আছলামীকে শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক,
হাসানগঞ্জ হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আলমগীর হোসেন টিপুকে সহকারী শিক্ষক ও কর্মচারী বিষয়ক সম্পাদক, পশ্চিম জিন্নাগড় নুরিয়া আলিম মাদ্রাসার সহাকারী শিক্ষক মোঃ বাছেদকে ছাত্র বিষয়ক সম্পাদক,কুলসুমবাগ এ জব্বার দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ মহসিনকে সহ ছাত্র বিষয়ক সম্পাদক, উত্তর মাদ্রাজ মহিলা দাখিল মাদ্রাসার সহাকারী শিক্ষক মো. আলাউদ্দিন আলালকে তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক, নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার সহাকারী শিক্ষক মোঃ হাসনাইনকে সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক, পূর্ব ওমরাবাজ লুৎফুন্নেছা মহিলা আলিম মাদ্রাসর অধ্যক্ষ মাওঃ মহিবুল্লাহকে হিসাব ও নিরক্ষন বিষয়ক সম্পাদক, আমিনাবাদ ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহাকারী শিক্ষক জান্নাতুল ফেরদাউসকে সহ মহিলা বিষয়ক সম্পাদক, কমিরজাহান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মো. আবদুল খালেক ও কারামাতিয়া কামিল মাদ্রাসার সহ-অধ্যাপক মোস্তফা কামালকে নির্বাহী সদস্য করে জমিয়াতুল মোদারেছীন চরফ্যাসন উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।   


জনগনের জীবন ও জীবিকা রক্ষার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল-এমপি জ্যাকব
জাজিরার রূপবাবুর হাট নদীর ওপর মন্টু বাবুর বাঁশের সেতুর উদ্বোধন
সাবেক সচিব সিরাজ উদদীন আহমেদ’র বাবুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
চরফ্যাসনে গলাকাটা গুজব আতংকে শিক্ষার্থী শুন্য প্রাথমিক বিদ্যালয়গুলো
চরফ্যাসনে দাবীকৃত চাঁদা না পেয়ে ঘর নির্মাণে বাঁধা দেয়ার অভিযোগ
ভোলার শশীভূষণ থানার ২ পুলিশসদস্য প্রত্যাহার
জিপিএ ৫ পেয়েছে রুপা
চরফ্যাসনে অগ্নিকান্ডে ২২ দোকান পুড়ে ছাই॥ ক্ষতি ৩ কোটি টাকা
চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে ঢুকে টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের
চরফ্যাসনে কৃষককের জমি জবর দখলের অভিযোগ